চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ্যাতিমান শিক্ষক কুশল বরণ চক্রবর্ত্তীকে হত্যার হুমকি - Voice Of Sanatan
Vedic Video!Subscribe To Get Latest Vedic TipsClick Here

সাম্প্রতিক খবর

Voice Of Sanatan

সত্যের সন্ধানে অনুসন্ধান

Post Top Ad

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ্যাতিমান শিক্ষক কুশল বরণ চক্রবর্ত্তীকে হত্যার হুমকি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ্যাতিমান শিক্ষক কুশল বরণ চক্রবর্ত্তীকে হত্যার হুমকি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের খ্যাতিমান শিক্ষক কুশল বরণ চক্রবর্ত্তীকে ১৬ই অক্টোবর শুক্রবার রাত ৯ টা ৪৩ মিনিট নাগাদ তার ব্যক্তিগত ফেইজবুক আইডিতে Syed Shahzad নামের আইডি থেকে খুদে বার্তা ও অডিও বার্তার মাধ্যমে সরাসরি হত্যার হুমকিসহ বাংলাদেশের সকল হিন্দু সম্প্রদায়কে চিরতরে ধ্বংস করে ফেলার হুমকি প্রদান করা হয়।

হুমকি প্রদানকারীর ফেইজবুক আইডি লিংক- www.facebook.com/profile.php?id=100056037790746



হত্যার হুমকিদানকারী ব্যক্তি বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি করে কুপিয়ে হত্যা করার কথা বলে। এছাড়াও বাংলাদেশকে আবার পাকিস্থান বানানো সহ সারা পৃথিবীব্যাপী হিন্দু শূন্য করার হুমকি দেয়।


উক্ত বিষয়ে কুশল বরণ চক্রবর্ত্তী তার ব্যক্তিগত ফেইজবুক পেইজে পোষ্ট করার পর এই বিষয়ে বাংলাদেশের সংখ্যালগু সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গগণ ক্ষোভ প্রকাশ করেন এবং তারা এই বিষয়ে মাননীয়া প্রধানমন্ত্রীর  হস্তক্ষেপ দাবি করেন।

তথ্যসূত্র- কুশল বরণ চক্রবর্ত্তীর ব্যক্তিগত ফেইজবুক পেইজ

1 comment:

  1. In contrast to the earlier games, with this game of chance, would possibly be} fully dependent on the game itself and you haven't any|you haven't got any} further affect on its progress. Nevertheless, online slots still have a reasonably excessive payout share, namely an average of 96%. This still differs per game, with the game with the very best chance of winning 카지노 사이트 around 99%.

    ReplyDelete

Post Top Ad

আপনার বিজ্ঞাপন দিন।