বিশিষ্ট দানবীর শ্রী অদুল কান্তি চৌধুরী'কে লাল গালিচা সংবর্ধনায় বরণ - Voice Of Sanatan
Vedic Video!Subscribe To Get Latest Vedic TipsClick Here

সাম্প্রতিক খবর

Voice Of Sanatan

সত্যের সন্ধানে অনুসন্ধান

Post Top Ad

বিশিষ্ট দানবীর শ্রী অদুল কান্তি চৌধুরী'কে লাল গালিচা সংবর্ধনায় বরণ


 

শুভ উত্তরায়ন সংক্রান্তি উপলক্ষে চট্টগ্রাম জেলাধীন লোহাগাড়া উপজেলার টংকাবতীরকূল গ্রামে ৪৯তম ষোড়শ প্রহর বাপি মহানামযজ্ঞের মহতী ধর্মসভা ১৪ জানুয়ারি, ২০২৩ খ্রি. সন্ধ্যা ৭:০০ টায় শ্রীশ্রী হরিমন্দির প্রাঙ্গণে অধ্যক্ষ শ্রীমৎ স্বামী তাপসানন্দ গিরি মহারাজ কর্তৃক মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলনের মধ্যদিয়ে শুভারম্ভ হয়। 

 

মহতী ধর্মসভায় প্রধান অতিথি বিশিষ্ট দানবীর, শিক্ষানুরাগী ও অদুল-অনিতা ট্রাস্টের চেয়ারম্যান শ্রী অদুল কান্তি চৌধুরী ও বিশেষ অতিথি উক্ত ট্রাস্টের কো-চেয়ারম্যান শ্রীমতী অনিতা চৌধুরী'কে লাল গালিচা সংবর্ধনায় বরণ করা হয়। সম্মাননা হিসেবে তাদের ক্রেষ্ট ও মানপত্র দেওয়া হয়। শ্ৰী স্বপন কুমার দাশ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মূখ্য ধর্মীয় আলোচক অধ্যক্ষ শ্ৰী অজিত দাশ, উদ্বোধক শ্রী ঝুন্টু চৌধরী, বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান শ্রীমতী মিল্কি দাশ, বীরমুক্তি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরী, বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আবু নাসের, কাউন্সিলর রাজবিহারী দাশ, ডা. রিটন দাশ।

 

 এতে আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শ্ৰী মৃণাল কান্তি দাশ, শ্রী অশোক দাশ, প্রধান শিক্ষক শ্ৰী অনুপ ভট্টাচার্য। প্রধান অতিথি'র বক্তব্যে উপস্থিত সুধীবৃন্দ ও গ্রামবাসীগণ অনুপ্রাণিত হয়। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন শ্রী বিশ্বজীৎ সরকার ও শ্রী আশিষ কুমার দাশ।ধর্মীয় আলোচনা সভার পরপরই সংগীত ও নৃত্যানুষ্ঠান আরম্ভ হয়।

এতে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট গীতিকার ও সংগীত পরিচালক শ্রী সঞ্জিত আচার্য্য, বেতার ও টিভি শিল্পী শ্ৰীমানি স্বস্তিকা দাশ প্রান্তি ও শ্রীমতী সুপ্রিয়া মজুমদার লাকী।

No comments:

Post a Comment

Post Top Ad

আপনার বিজ্ঞাপন দিন।