ঐক্যের ডাক রাষ্ট্রপতির - Voice Of Sanatan
Vedic Video!Subscribe To Get Latest Vedic TipsClick Here

সাম্প্রতিক খবর

Voice Of Sanatan

সত্যের সন্ধানে অনুসন্ধান

Post Top Ad

ঐক্যের ডাক রাষ্ট্রপতির


 

 

 রাষ্ট্রপতি সুখী-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। আব্দুল হামিদ।
আজ (শনিবার) খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব 'বারদিন' উপলক্ষে এক বাণীতে তিনি এ আহ্বান জানান।


শুভ 'বড়দিন' আগামীকাল (২৫ ডিসেম্বর)। এ উপলক্ষে রাষ্ট্রপতি দেশ ও বিশ্বের খ্রিস্টান ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, সারা বিশ্বের খ্রিস্টান ধর্মাবলম্বীরা যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে মহামহিম যিশু খ্রিস্টের শুভ জন্মদিন ‘বড়দিন’ হিসেবে উদযাপন করে। গাম্ভীর্য

তিনি বলেন, খ্রিস্টান ধর্ম অনুযায়ী যীশু খ্রিস্ট ছিলেন সত্যের সন্ধানী, মানব জাতির মুক্তিদাতা ও আলোর পথপ্রদর্শক। স্রষ্টা ও সৃষ্টির মধ্যে যোগাযোগ স্থাপনের পাশাপাশি তিনি বিশ্বকে শান্তির আবাসে পরিণত করতে বহু ত্যাগের বিনিময়ে স্রষ্টার মহিমা ও শান্তির বাণী ছড়িয়ে দেন। তিনি বিপথগামী মানুষকে সত্য ও ন্যায়ের পথে আসার আহ্বান জানান। তিনি মানুষের মধ্যে ভালবাসা, সেবা, ক্ষমা, সহানুভূতি, সহানুভূতি এবং ন্যায়বিচার সহ শান্তিপূর্ণ মনোভাব শিখিয়েছিলেন।

বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ উল্লেখ করে আবদুল হামিদ বলেন, অনাদিকাল থেকে এদেশে সব ধর্মের মানুষ অবাধে তাদের ধর্ম ও আচার-অনুষ্ঠান পালন করে আসছে।


তিনি বলেন, "জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। সুখী-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।"

রাষ্ট্রপতি এই কামনা করেন যে 'মেরি ক্রিসমাস' খ্রিস্টান সহ সকলের জন্য অফুরন্ত আনন্দ ও কল্যাণ বয়ে আনুক এবং সকলের জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক।

No comments:

Post a Comment

Post Top Ad

আপনার বিজ্ঞাপন দিন।