ভারতের বড়দিনে বড় চমক! ১০০ জন মুসলিম গ্রহণ করলেন হিন্দু ধর্ম - Voice Of Sanatan
Vedic Video!Subscribe To Get Latest Vedic TipsClick Here

সাম্প্রতিক খবর

Voice Of Sanatan

সত্যের সন্ধানে অনুসন্ধান

Post Top Ad

ভারতের বড়দিনে বড় চমক! ১০০ জন মুসলিম গ্রহণ করলেন হিন্দু ধর্ম


 

উত্তর প্রদেশের খুরজাতে হিন্দু ধর্ম গ্রহণ করলেন ১০০ জন মুসলিম। বড়দিনে বিশ্ব হিন্দু পরিষদ ‘ঘর ওয়াপসি’ কর্মসূচি গ্রহণ করে। সেখানেই ১০০জন মুসলিম হিন্দু ধর্ম গ্রহণ করে। খুরজার বিজেপি বিধায়ক মীনাক্ষী সিং বলেন, '২০টি পরিবারের ১০০ থেকে ১২৫ জন সনাতন ধর্মে দিক্ষিত হয়েছেন। অন্য ধর্ম ছেড়ে তাঁরা নিজের ইচ্ছেয় পূর্ব পুরুষের ধর্মে ফিরে এসেছেন’।

মীনাক্ষী সিং দাবি করেন, 'কয়েক পুরুষ আগে কোও নির্দিষ্ট কারণ বা বিভ্রান্তির কারণে যে সকল পরিবারের পূর্বপুরুষরা হিন্দু ধর্ম ছেড়েছিল, তাদেরকে হিন্দু ধর্মে ফেরানো হচ্ছে। তারা প্রতিশ্রুতি দিয়েছে যে আজ থেকে শ্রী রাম, শ্রী কৃষ্ণ এবং অন্যান্য সনাতনী দেব-দেবীর উপাসনা করবেন।' হিন্দু ধর্ম গ্রহণ করা ১০০ জন নিজেদের সম্মতি জানিয়ে হলফানামায় স্বাক্ষর করেছেন বলে জানা গিয়েছে।

গত নভেম্বরেই একই পরিবারের ৯ জন ভিনধর্মীর হিন্দু ধর্ম গ্রহণের খবর প্রকাশ্যে এসেছিল। সেই ঘটনাটিও ঘটেছিল বিজেপি শাসিত উত্তরপ্রদেশে। এদের মধ্যে ৭ জন মহিলা ও ২ জন পুরুষ ছিলেন। সম্পর্কে এরা ভাই-বোন হন। মুজফরনগরের সাহারানপুরে যশবীর আশ্রমে ধর্ম পরিবর্তন করেন তাঁরা। নিজেদের নামও বদলে ফেলেন।

গত শনিবার দুপুরে এক পৃথক ঘটনায়, উত্তরপ্রদেশের উত্তরকাশী জেলার একটি বড়দিনে জমায়েতের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে কট্টরপন্থী হিন্দুত্ববাদী একটি দলের বিরুদ্ধে। হামলাকারীদের পাল্টা দাবি, ওই অনুষ্ঠানে হিন্দুদের খ্রিষ্টধর্মে দীক্ষিত করা হচ্ছিল। লাঠি এবং অন্যান্য অস্ত্র নিয়ে জমায়েতের উপর চড়াও হয়েছিল কট্টর হিন্দুত্ববাদীরা। ঘটনায় এক যাজক ও তাঁর স্ত্রী সহ মোট ছয়জনকে আটক করে পুলিশ।

No comments:

Post a Comment

Post Top Ad

আপনার বিজ্ঞাপন দিন।